ঢাকা,সোমবার, ২০ মে ২০২৪

উখিয়ায় অপহৃত কিশোরী রাবিয়া ১৩ দিনেও উদ্ধার হয়নি

opohoron_1ফারুক আহমদ উখিয়া :

উখিয়ায় অপহৃত কিশোরী রাবিয়া আক্তার অপহরণের ১৩ দিনের পরও উদ্ধার করতে পারেনি পুলিশ। দীর্ঘসময় অতিবাহিত হওয়ার পরও মেয়ের সন্ধান বা উদ্ধার না হওয়ায় অপহৃতার পরিবার চরম হতশা ও উৎকণ্ঠায় জীবযাপন করছে। উখিয়া থানার তদন্তকারী অফিসার এসআই শাহজাহান কামাল জানান, কিশোরী রাবিয়া কে উদ্ধারের জন্য সম্ভাব্য এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।
জানা যায়, উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যা গ্রামের ফরিদ আলমের কিশোরী কন্যা রাবিয়া আক্তার পরিবারের অন্যান্য সদস্যদের সাথে দাদার বাড়ী ধুরুমখালী নতুন পাড়া গ্রামে বেড়াতে আসে। গত ১১ ফেব্র“য়ারী বিকেলে নিজ বাড়ীতে ফেরার পথে এক দল সন্ত্রাসী ফিল্মি কায়দায় রাবিয়াকে অপহরণ করে নিয়ে যায়।
পিতা ফরিদ আলম অভিযোগ করে বলেন, গুরা মিয়া গ্যারেজ এলাকার ইমাম হোছনের পুত্র কাশেম উদ্দিন প্রকাশ আব্বুুইয়ার (২৬) নেতৃত্বে একদল সন্ত্রাসী তার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। সহযোগী হিসাবে ছিল একই এলাকার রশিদ আহমদের পুত্র মোহাম্মদ সেলিম (২৭, মৃত নুর আলম মুন্সির পুত্র শহিদুল্লাহ (২৬) তিনি বাদী হয়ে মেয়েকে তড়িত অপহরণ কারীর কবল থেকে উদ্ধার করতে উখিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে। এ ব্যাপারে পুলিশ থানায় সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেন। যার নং- ৪৬৪, তারিখ- ১৩/০২/২০১৬ইংরেজী।
এদিকে কিশোরীর রাবিয়াকে অপহরণের ১৩দিন পরও উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে না পারায় অপহৃতার পরিবার উদ্বেগ উৎকণ্ঠায় দিনাপাত করছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান কামাল ঘটনার সত্যতা শিকার করে বলেন, অপহৃত কিশোরীকে উদ্ধারের চেষ্টা চালিয়ে হচ্ছে।

Share this:

পাঠকের মতামত: